Friday, October 30, 2015

কোথায় চলে গেলে - Emotional Rap





start
year 1
year 2
year 3
now

Verse:
যেদিন আমার সংগে,
প্রথম কথা তুমি বললে
মন আমার ভরে উঠেছিলো তো উল্লাসে
তারপর নিয়মিত কথা হতো তো ক্লাসে
জীবনে আমার সুখের অনুভুতি আসে

একদিন জন্মদিনে
ডাকলাম খুশিমনে
কোনো এক আনন্দের ক্ষনে, বললাম আমি সরল মনে

বললাম ভালোবাসি ,
ভালোবাসো আমাকে?
তোমাকে ভালোবাসি আমি অনেক আগে থেকে
তার চোখের পানি যেন চোখে প্রেম দেয় এঁকে
যাবোনা আমি কখনো
এই তোমাকে ছেড়ে
নিতে পারবেনা কেউ
তোমায় আমার থেকে কেড়ে

আমাদের ভালোবাসা
নয় এত নরবরে
বললাম আমি ভালোবাসি ,
ভালোবাসো আমাকে?

রাখলো সে হাত, আমার হাত দুটোতে
দেখলাম আমি ভালোবাসা তার চোখেতে
বললো সে ভালোবাসি আমিও অনেক তোমাকে

Hook:

ছিলে তো
তুমি অচেনা....
তোমায় ছাড়া
এখন থাকতে পারিনা আ
কোথায় চলে গেলে আমায় বলোনা......

কতইনা
খুজেছি তোমায়
তোমার মনে
পড়ে কি আমায় আ
কোথায় চলে গেলে ফিরে এলেনা....

Verse:
যেদিন আমার সংগে,
প্রথম কথা তুমি বললে
মন আমার ভরে উঠেছিলো তো উল্লাসে
তারপর নিয়মিত কথা হতো তো ক্লাসে
জীবনে আমার সুখের অনুভুতি আসে

একদিন জন্মদিনে
ডাকলাম খুশিমনে
কোনো এক আনন্দের ক্ষনে, বললাম আমি সরল মনে

বললাম ভালোবাসি ,
ভালোবাসো আমাকে?
তোমাকে ভালোবাসি আমি অনেক আগে থেকে
তার চোখের পানি যেন চোখে প্রেম দেয় এঁকে
যাবোনা আমি কখনো
এই তোমাকে ছেড়ে
নিতে পারবেনা কেউ
তোমায় আমার থেকে কেড়ে
আমাদের ভালোবাসা
নয় এত নরবরে
বললাম আমি ভালোবাসি ,
ভালোবাসো আমাকে?
রাখলো সে হাত, আমার দুটো হাতে
দেখলাম আমি ভালোবাসা তার চোখ দুটোতে
বললো সে আমিও ভালোবাসি তোমাকে

No comments: